-->

এখন থেকে একটি হোয়াটস অ্যাপ অ্যাকাউন্ট ব্যবহার করা যাবে একাধিক ডিভাইসে।

আমরা জানি ওয়াটসঅ্যাপ কিছুদিন পরপরই নতুন নতুন ফিচার নিয়ে আসা। আগামীতে একটি হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ব্যবহার করা যেতে পারে একাধিক ডিভাইসে।এমন আপডেট নিয়ে আসতে চলেছে মেটা।


WhatsApp image

আমরা জানি ওয়াটসঅ্যাপ শুধুমাত্র একটি অ্যাকাউন্ট একটি Device এ লগইন করার সুবিধা দিয়ে থাকে। যদিও ইউজারদের ফিডব্যাক এবং কমেন্টের পর, চারটি ডিভাইসে লিঙ্ক আপ করার সুবিধা নিয়ে আসে হোয়াটসঅ্যাপ। কিন্তু তারপরও ইউজারদের খয়েস মেটাতে পারেনি যেন এই আপডেটটি। কারন 4 ডিভাইসে একটি আকাউন্ট লিঙ্ক আপ করার সুবিধা দিয়ে থাকলেও। লগ ইন করা যেত শুধুমাত্র একটি ডিভাইসে। এমন আপডেটের পরও এই ফিচার টী খুব বেশি জনপ্রিয়তা লাভ করতে পারেনি। 


কোথায় ইউজারদের ইন্টারেস্ট কথা ভেবে, বেশ বড়  পরিকল্পনা নিতে চলেছে মেটা। এরপর থেকে বেশ কয়েকটি ফোনে লগ ইন করা যাবে  একটি হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট, এতে করে ইউজাররা একটি WhatsApp অ্যাকাউন্ট তাঁদের মাল্টিপল ডিভাইসে লগইন করতে পারবে।


WABetaInfo-এর একটি সমীক্ষা থেকে জানা যায়, হোয়াটসঅ্যাপের নতুন ফিচারটি অ্যান্ড্রয়েডের ২.২২.১০.১৩ বিটা সংস্করণে পাওয়া যাবে। দেখা যাক সবার জন্য মেটার এই আপডেট টি কবে নাগাদ লঞ্চ করে। এবং সেটা সবার কাছে কেমন জনপ্রিয়তা পায়। 


আপনাদের কাছে WhatsApp এর আগামী এই ফিচার টি কেমন লাগবে কমেন্টে জানাবেন কিন্তু। আর হোয়াটসঅ্যাপের কোন সুবিধা অসুবিধাগুলো আপনার সব থেকে বেশি ভালো লাগে বা খারাপ করে।সেটাও কমেন্ট করে জানাতে পারেন৷ আমাদেরকে।


তো এই ছিল হোয়াটসঅ্যাপ নিয়ে ছোট একটি আপডেট। লেখাটা ভাল লাগলো আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না।ধন্যবাদ ❤


Post a Comment (0)
Previous Post Next Post